New Interesting Gadgets In 2020 ( ২০২০ সালের নতুন মজাদার গ্যাজেট )

আপনি কি টেকনোলজি সম্পর্কে জানতে আগ্রহী অথবা এমন টেকনোলজি সম্পর্কে জানতে চান যা আপনার ২০২০ সালকে মজাদার করে তুলবে , তাহলে এই লেখাটি আপনার জন্যে।


১। বাড়িতে বসেই পান পেশাদার নেক মেসেজ ।




এই দুর্দান্ত সামান্য গ্যাজেট দিয়ে আপনি পেতে পারেন পেশাদার মেসেজ । এই গ্যাজেট  আপনার শরীরকে করে তুলবে আরামদায়ক যা আপনার ক্লান্তি দূর করবে । এটি আপনার সমস্ত ক্ষেত্রে ঘাড় এবং পিঠ এর ব্যথা উপশম করতে সক্ষম । এটি আপনার ঘাড় এর রক্ত চলাচলে গতি প্রদান করে যা আপনার মস্তিকের জন্য অনেক উপকারি ।
এটি কেবল  আপনার ঘাড়ে পিছনে সেট করে দিন এবং এটিকে আপনার ক্লান্ত পেশীগুলিকে মজাদার এবং স্বাচ্ছন্দ্যময় ফ্যাশনে ম্যাসেজ করতে দিন।

২। এই নতুন স্মার্টওয়াচ দিয়ে আপনার স্বাস্থ্যের উপর নজর রাখুন ।




আমরা সাধারনত সময় দেখার জন্য বা ফ্যাশন এর জন্য ঘড়ি ব্যবহার করে থাকি । কিন্তু এমন ঘরির কথা কি ভেবেছেন যা একটা এম বি বি এস ডাক্তার এর মত কাজ করবে । হ্যা এমনই এক স্মার্ট ওয়াচ যা আপনার  24/7 স্বাস্থ্য ডায়াগোনস্টিক হিসেবে কাজ করবে প্রতিদিন ।

এই নতুন স্মার্টওয়াচটিতে আপনার জীবনের নজর রাখতে আপনার প্রয়োজনীয় সমস্ত বৈশিষ্ট্য রয়েছে - একটি ক্যালেন্ডার এবং সর্বদা আপনার ভিটালগুলি পর্যবেক্ষণ করার ক্ষমতা। এমনকি এটি আপনার হৃদয়ের পরীক্ষাও করতে পারে।


৩। TapNCharge একটি দুর্দান্ত ছোট ওয়্যারলেস চার্জিং প্যাড ।




যদি আপনি  আপনার বাড়ির চারপাশে সেই ঘৃণ্য চার্জিং তারের জন্য শিকারে বিরক্ত হয়ে থাকেন ।তবে আপনি ট্যাপনচার্জের মতো একটি ওয়্যারলেস চার্জিং প্যাড আপনার জিবনে সস্থি বয়ে আনতে পারে। এটি এমন একটি চার্জিং সিস্টেম যে আপনার বাড়ির যে কোনও জায়গায় এটিকে রাখুন, আপনার ফোনের উপরে চাপ দিন এবং প্যাড বাকী কাজটি করবে।

৪। VIZR সাহায্যে আপনার ফোনটিকে এইচইউডিতে পরিণত করুন ।





ভিজার আপনাকে নিজের স্মার্টফোনটির রানকে একটি দুর্দান্ত হেড-আপ ডিসপ্লেতে রূপান্তর করতে সক্ষম,যা আপনার স্মার্টফোনটিকে করে তুলে আর আকর্ষণীয় এবং মজাদার । আপনি যদি কার-জিপিএস হিসাবে নিজের মোবাইল ডিভাইসে নির্ভর করেন তবে এটি বিশেষত কার্যকর হবে।

যা আপনাকে লোকেশান খুজতে সাহায্য করবে এবং আপনার নজর রখাবে সামনের দিকে জাতে আপনি লোকেশান খুজতে গিয়ে মনোযোগ না হারান ।


৫। SonicX Pro হচ্ছে নতুন প্রজন্মের ব্রাশ ।




ভুল বা অকার্যকর ব্রাশ করা অনেকগুলি দাঁতের সমস্যার এক নম্বর কারণ । এটি আপনার  দাঁতের জন্য কঠোর ক্ষতির কারন যা দাঁতের সমস্যার পাশাপাশি আপনার জীবনমানকেও প্রভাবিত করতে পারে।

ভবিষ্যতে ব্রাশগুলির পরবর্তী প্রজন্মের সাথে এই সমস্যাটি এড়ান - সোনিকএক্স প্রো। এটি বাজারে অন্যান্য বৈদ্যুতিক টুথব্রাশের তুলনায় 100 গুণ বেশি শক্তিশালী। যা আপনার দাতকে রাখে সতেজ এবং পরিষ্কার ।



Post a Comment

0 Comments