হ্যাক করুন আপনার কাছের ওয়াইফাই নেটওয়ার্ক ( How To Hack WiFi In Android Phone )

আপনি কি আপনার নেটওয়ার্ক সিকিওরিটি যাচাই বা পরীক্ষা করতে চান? এটা করার জন্য সাধারনত আপনার কম্পিউটার এর প্রয়োজন হবে,কিন্ত এখন আপনি এটি করার জন্য অ্যান্ড্রয়েড ডিভাইসও ব্যবহার করতে পারেন। কিছু অ্যান্ড্রয়েড ডিভাইস আছে যা দিয়ে ওয়্যারলেস নেটওয়ার্কগুলি স্ক্যান এবং ক্র্যাক করা যায় ।




বলে রাখা ভাল যে, বিনা অনুমতিতে রাউটার হ্যাক করা অবৈধ । তাই এই ট্রিক্স টা শুধু আপনার নেটওয়ার্ক সিকিওরিটি চেক করার জন্য ব্যবহার করবেন ।


১। প্রথমে আপনার ফোনকে রুট করে নিতে হবে । যদি না জানেন কিভাবে অ্যান্ড্রয়েড ফোন রুট করতে হয়, তবে ইউটিউব বা গুগল থেকে দেখে নিবেন।


২। সকল অ্যান্ড্রয়েড ফোন WPS পিন ক্র্যাক করতে সক্ষম নয় । ডিভাইসে অবশ্যই একটি ব্রডকম bcm4329 বা bcm4330 ওয়্যারলেস চিপসেট থাকতে হবে । আমার জানা কিছু সাপোর্ট করা অ্যান্ড্রয়েড ফোন হচ্ছে । ১ । নেক্সাস-৭  ২। গ্যালাক্সি -Y  ৩। মাইক্রোমাক্স -এ৬৭


৩। bcmon ডাউনলোড ও ইনস্টল করুন । এই ডিভাইসটই আপনার ফোন এর ব্রডকম চিপসেটের মনিটর মুডকে অ্যাক্টিভ করে । যা পিন ক্র্যাক করতে সক্ষম হওয়ার জন্য অনেক প্রয়োজন । এটা আপনি গুগলে পেয়ে যাবেন ।


৪। অ্যাপটি ইন্সটল করার পর এটি ওপেন করেন । মনিটর মুড চালু করার বাটনটি আলত করে চাপুন । যদি অ্যাপসটি ক্রাস করে বা বন্ধ হয়ে যায় তবে আবার ওপেন করেন । আপনার ডিভাইসটি অবশ্যই রুট করা থাকতে হবে । এটি লিনাক্স এর এর মত টারমিনাল একটি টারমিনাল ওপেন করবে ।
 
         * airodump-ng টাইপ করেন এবং এন্টার চাপেন ।

         * টারমিনাল লোড হওয়ার পর আবার airdump-ng wlan0 লিখে এন্টার চাপুন ।


৫। একটি অ্যাক্সেস পয়েন্ট সিলেক্ট করুন, যেটা আপনি ক্রাক করতে চান । টারমিনাল এ অনেক গুলো অ্যাক্সেস পয়েন্ট শো করবে । আপনি ওইটাই সিলেক্ট করবেন যেটা ওয়েপ এনক্রিপ্সন ব্যবহার করছে ।


৬। এখন সেখানে রাউটার এর কিছু ম্যাক এড্রেস শো করবে আপনাকে তা নোট করতে হবে । সেখানে যদি অনেক গুলা এড্রেস থাকে তবে আপনি ডান দিকের টা নোট করবেন । যে চ্যানেলটিতে এড্রেস গুলো দেখাচ্ছে সেই চ্যানেলটি ও নোট করে রাখুন ।


৭ । চ্যানেলটি স্ক্যান করা শুরু করুন। পাসওয়ার্ড ক্র্যাক করার আগে আপনাকে অ্যাক্সেস পয়েন্ট থেকে কিছু তথ্য সংগ্রহ করতে হবে। টাইপ করুন airodump-ng -c (channel name) --bssid (mac address) -w output ath0 এবং এন্টার প্রেস করুন । স্ক্যান শুরু হয়ে যাবে এয়ারডাম্পের । তথ্য সংগ্রহ হতে কিছু সময় লাগবে খেয়াল রাখবেন যাতে আপনার ফোন বন্ধ হয়ে না যায় । ২৫০০০ প্যাকেট পর্যন্ত স্ক্যান করতে হবে ।




৮ । আপনার কাছে উপযুক্ত সংখ্যক প্যাকেট হয়ে গেলে আপনি পাসওয়ার্ডটি ক্র্যাক করা শুরু করতে পারেন। আবার সেই টারমিনালে গিয়ে টাইপ করুন aircrack-ng output*.cap এবং এন্টার প্রেস করুন ।


wifi hack by android,android hack,android,hack,wifi hack,wireless network hack,hacking tips


সবশেষে, ক্রাকিং শেষ হয়ে গেলে হেক্সাডেচিমল পাসওয়ার্ড  করুন । যখন আপনি পাসওয়ার্ড  বসাবেন তখন 'ঃ' বাদ দিয়ে বসাবেন । উদাহারনস্রুপ যদি  d:34:39 থাকে আপনি d3439 বসাবেন।


ধন্যবাদ সবাইকে।


Post a Comment

0 Comments