Best Amazing Android Apps You Should Use ( মজাদার কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস যা আপনার ব্যবহার করা উচিত )

Best Amazing Android Apps You Should Use ( মজাদার কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস যা আপনার ব্যবহার করা উচিত )

Best Amazing Android Apps You Should Use,best android apps,android apps,android

হ্যালো বন্ধুরা আমি এখানে এমন কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস এর কথা বলব যে অ্যান্ড্রয়েড অ্যাপস গুলি গুগল প্লে-স্টোরে   শীর্ষে স্থানে দাঁড়িয়ে আছে, যে অ্যাপস গুলি আপনার প্রতিদিন এর কাজকে করতে পারে আরও অনেক সহজ । তাহলে শুরু করা যাক ।

১। গুগল ম্যাপস এবং ওয়াজে (Google Maps and Waze).

Best Amazing Android Apps You Should Use,best android apps,android apps,android


গুগল ম্যাপস নেভিগেশন অ্যাপ্লিকেশন  এটি এখন পর্যন্ত সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির মধ্যে থেকে যায়।
এটি প্রায়শই প্রায় সাপ্তাহিক আপডেটগুলি উপস্থিত বিদ্যমান বৈশিষ্ট্যগুলির অবিশ্বাস্যভাবে উদার তালিকায় যুক্ত করে বলে মনে হয়। একেবারে বেসিকগুলি বাদ দিয়ে,
গুগল ম্যাপস আপনাকে পছন্দের জায়গাগুলি, ট্র্যাফিকের ডেটা, বিশ্রামের স্টপ বা গ্যাস স্টেশনগুলির মতো বিষয়ের দিকে দিকনির্দেশ দেয় এবং এগুলি আপনি অফ লাইন মানচিত্রতেও ব্যবহার করতে পারবেন।
 যদি আপনি সেই ওয়াজে অভিজ্ঞতা যুক্ত করেন, যার মধ্যে এটির নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে, এবং আপনার আর একটি নেভিগেশন অ্যাপের প্রয়োজন হবে না। কখনো। গুগলই ওয়াজেওর মালিক এবং এটি গুগলই পরিচালনা করে।
এটি গুগল ম্যাপের চেয়েও অনেক মজাদার  এবং আমরা এটিকে ব্যবহার করার জন্য আপনাকে প্রস্তাব করছি ।

২। গুগল সহকারী / গুগল ফিড / গুগল অনুসন্ধান (Google Assistant / Google Feed / Google Search) .

Best Amazing Android Apps You Should Use,best android apps,android apps,android


এটি একটি গুরুতর শক্তিশালী অ্যাপ্লিকেশন। এটি বেশিরভাগ অ্যান্ড্রয়েড ডিভাইসেও কাজ করে। আপনি কেবল অ্যাপটি ডাউনলোড করুন এবং
 তারপরে এটি চালু করুন , আপনি যা চান তা এটিকে জিজ্ঞাসা করতে পারেন। এটি বিভিন্ন কমান্ডকে  গ্রহন করে।
 আপনি লাইট নিয়ন্ত্রণ করতে পারেন, জনসংখ্যা নিয়ন্ত্রণ সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন এবং এটি আপনার জন্য সহজ গণিত সমস্যাও করতে পারে। গুগল, বোস কিউসি II ব্লুটুথ হেডফোনগুলি,
 হোম এবং ক্রোমকাস্টের মতো বিভিন্ন ধরণের পণ্য রয়েছে যা কার্যকারিতাটিকে আরও উন্নত করে। যারা হোম স্ক্রিনে দ্রুত প্রবর্তন আইকন চান তাদের জন্য একটি দ্বিতীয় গুগল সহকারী অ্যাপও রয়েছে i
হার্ডওয়্যার স্টাফের জন্য অর্থ ব্যয় হবে  তবে গুগল সহকারী বিনামূল্যে পাবেন।
 অ্যামাজন অ্যালেক্সা এই জায়গার আর একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন, তবে এটি গুগল অ্যান্ড্রয়েডকে আমাদের পছন্দমতো ততটা সমর্থন করে না।

৩। লাস্টপাস পাসওয়ার্ড ম্যানেজার (LastPass Password Manager).

Best Amazing Android Apps You Should Use,best android apps,android apps,android


লাস্টপাস হ'ল অবশ্যই থাকা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি। এটি একটি পাসওয়ার্ড পরিচালক যা আপনাকে আপনার লগইন শংসাপত্রগুলি নিরাপদ, সুরক্ষিত পথে সংরক্ষণ করতে সাহায্য করে  তার উপরে,
এটি আপনার অ্যাকাউন্টগুলিতে ব্যবহার করার জন্য প্রায় অসম্ভব পাসওয়ার্ড তৈরি করতে সহায়তা করতে পারে। এটি সমস্ত মাস্টার পাসওয়ার্ড দ্বারা নিয়ন্ত্রিত। এতে ক্রস প্ল্যাটফর্ম সমর্থন রয়েছে যাতে আপনি এটি কম্পিউটার,
 মোবাইল ডিভাইস, ট্যাবলেট বা যে কোনও কিছুতে ব্যবহার করতে পারেন। অন্যরা আছেন, তবে লাস্টপাস সবসময় মনে হয় এটি এক ধাপ এগিয়ে। অতিরিক্ত হিসাবে, প্রিমিয়াম সংস্করণ সস্তা। অতিরিক্ত সুরক্ষার জন্য আপনি
 এটির সাথে যেতে লাস্টপাস প্রমাণীকরণকারীটিকেও দখল করতে পারেন। এটিতে  ওয়ানপাসওয়ার্ড, ড্যাশলেন, বিট ওয়ার্ডেন, কিপাসড্রয়েড এবং আরও অনেকগুলি অ্যাপস এর মত অনেক অপশন রয়েছে যা  আপনাকে মুগ্ধ করতে পারে।
 তবে লাস্টপাসটি আরও কিছুটা বন্ধুত্বপূর্ণ এবং সুরক্ষিত (সাধারণত) বোধ করে, বিশেষত এর অতিরিক্ত প্রমাণীকরণকারী অ্যাপ্লিকেশনটির সাথে।

৪। ইউটিউব এবং ইউটিউব মিউজিক (Youtube and Youtube Music).

Best Amazing Android Apps You Should Use,best android apps,android apps,android


আমরা সাধারণত লোকদের স্ট্রিমিং পরিষেবাগুলির পরামর্শ না দেবার চেষ্টা করি । সর্বোপরি, প্রত্যেকের নিজস্ব পছন্দ রয়েছে এবং সেখানে প্রচুর দুর্দান্ত অপশন রয়েছে।
 তবে আমি  সত্যই ইউটিউব মিউজিক এবং ইউটিউবের সংমিশ্রণটি পছন্দ করি। স্বল্প দামের মাধ্যমে  আপনি স্পটিফাইফ এবং অ্যাপল সংগীতের সাথে প্রতিযোগিতা করার  মত পর্যাপ্ত  মিউজিক পাবেন এই ইউটিউব মিউজিক থেকে ।
তবে, আপনি ব্যাকগ্রাউন্ড ভিডিও প্লে এবং অফলাইন ডাউনলোডের পাশাপাশি বিজ্ঞাপন মুক্ত ইউটিউবও পাবেন। ভিডিও ও অডিও স্ট্রিমিংয়ের জন্য সেরা হুলু, ডিজনি +
 এবং ইএসপিএন + বান্ডেলটি প্রতি এক মাসের জন্য 12.99 ডলারে সেই ওয়ান-টু গ্রুপটি ঠিকই সেখানে রয়েছে। প্রকৃতপক্ষে, দুটি সংযুক্তেরই মূলত আপনার ভিডিও এবং অডিও স্ট্রিমিংয়ের সমস্ত প্রয়োজনীয়তা আপনি পুরন করতে পারবেন।
 আমাদের একমাত্র অভিযোগটি ইউটিউব মিউজিকে  গড় গানের চেয়ে কম কম গান পাওয়া যায় ।

৫। টিক টিক (TickTick).

Best Amazing Android Apps You Should Use,best android apps,android apps,android


টিকটিক অন্যান্য টুডো লিস্ট  অ্যাপ্লিকেশনগুলির মতো জনপ্রিয় নয়। তবে এটি সেরা হতে পারে। এটি পুনরাবৃত্ত কাজগুলি, অনুস্মারকগুলি, পুশ বিজ্ঞপ্তিগুলি, বিভিন্ন সাংগঠনিক বৈশিষ্ট্য এবং বিভাগগুলির
মতো বুনিয়াদিগুলির মত কাজ গুলি সহজ  করে। অ্যাপ্লিকেশনটি আপনাকে অন্য ব্যক্তির সাথে কাজ এবং সম্পূর্ণ বিভাগগুলি ভাগ করতে দেয়।
এটি পারিবারিক ব্যবহার, কর্মক্ষেত্রে ছোট ছোট দল বা এই জাতীয় গ্রুপগুলির জন্য দুর্দান্ত হতে পারে। মুদি দোকানের তালিকা, মধু-করণীয় তালিকাগুলি বা অন্য কোনও তালিকার মতো স্টাফগুলির জন্য এটি দুর্দান্ত।
কিছুটা সীমাবদ্ধ ক্ষমতার মধ্যে আপনি সমস্ত বৈশিষ্ট্য বিনামূল্যে পাবেন , যেমন প্রতি কাজ অনুসারে দুটি রিমাইন্ডার পাবেন ।
মহাকাশের আরও কয়েকটি দুর্দান্ত বিকল্পের মধ্যে রয়েছে টডোইস্ট, মাইক্রোসফ্ট টু ডু, যেকোন.ডো এবং আইক।

 ৬। সুইফটকি কিবোর্ড (SwiftKey Keyboard).

Best Amazing Android Apps You Should Use,best android apps,android apps,android


সুইফটকি কীবোর্ড হ'ল অন্যতম শক্তিশালী এবং কাস্টমাইজযোগ্য তৃতীয় পক্ষের কীবোর্ড। এটি কয়েক বছর আগে একটি ভবিষ্যদ্বাণীপূর্ণ ইঞ্জিন সহ বাজারে এসেছিল যা অন্য
কোনও কীবোর্ডের মতো নয় এবং অ্যাপ্লিকেশনটি বছরের পর বছর ধরে অনেক বেড়েছে। এটি একটি বিনামুল্যে ডাউনলোড করতে পারবেন এবং আপনি চাইলে এটির জন্য থিম ক্রয় করতে পারেন।
অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি নিবেদিত নম্বর সারি এবং সুইফটকি ফ্লো অন্তর্ভুক্ত রয়েছে যা অঙ্গভঙ্গি টাইপিং, একাধিক ভাষা সমর্থন, আপনার লাইব্রেরির ক্রস-ডিভাইস সিঙ্কিং এবং আরও অনেক মজাদার কাজ করা যায় ।
এটি কীবোর্ড স্পেস এর মতোই দুর্দান্ত। এটা সত্য যে মাইক্রোসফ্ট এখন সুইফটকি এর মালিক, কিন্তু এখনও পর্যন্ত তারা এটিকে কোন পরিবর্তন করে নি ।
গুগলের কীবোর্ড অ্যাপ্লিকেশন জিবোর্ডটিও ব্যতিক্রমীভাবে খুব ভাল এবং এটি এখানে খুব কাছাকাছিভাবে দ্বিতীয় অবস্থানে রয়েছে।

আমার  Best Amazing Android Apps You Should Use ( মজাদার কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস যা আপনার ব্যবহার করা উচিত )  এই লেখাটি আপনাদের কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন ।

ধন্যবাদ সবাইকে !!!!!!!!!!!!!

Post a Comment

0 Comments